ট্রলার মালিককে টুকরো করে নদীতে ফেলল ঘাতক কর্মচারী! Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ট্রলার মালিককে টুকরো করে নদীতে ফেলল ঘাতক কর্মচারী!

ট্রলার মালিককে টুকরো করে নদীতে ফেলল ঘাতক কর্মচারী!




বরগুনা প্রতিনিধি: মাছ নিয়ে নদী থেকে ট্রলার চালিয়ে আসার সময় টাকা ও মাছ আত্মসাৎ করার উদ্দেশ্যে ট্রলারের মালিককে কেটে টুকরো টুকরো করে নদীতে ফেলে দিয়ে ট্রলার নিয়ে আসলেন ঘাতক কর্মচারী ইব্রাহিম। অভিযুক্ত ঘাতক ইব্রাহিমকে পুলিশ শুক্রবার ১০টার দিকে পাথরঘাটার একটি বরফমিল থেকে আটক করে ।

১৫ ফেব্রুয়ারি রোজ বৃহস্পতিবার বিকাল-সাড়ে তিনটার দিকে পটুয়াখালী উপজেলার চরমন্তাজ এলাকা হইতে ইঞ্জিন চালিত ছোট ট্রলারযোগে টাইগার চিংড়ি মাছ বিক্রির জন্য ট্রলার মালিক মোঃ রাশাদ খান(৪৫), পিতা- মোঃ আলতাফ খান, সাং- চরমন্তাজ, রাঙ্গাবালি জেলা পটুয়াখালী, সহ ট্রলারের কর্মচারি মোঃ ইব্রাহিম(৫০), পিতা- মোসলেম, সাং- ওংকুজনপাড়া, তালতলী, ও জামাল সহ খুলনার উদ্দ্যেশে রওয়ানা করলে উক্ত ট্রলারটি গলাচিপার পানপট্টি নামক স্থানে পৌছালে ট্রলারের থাকা কর্মচারী মোঃ ইব্রাহিম ট্রলারে থাকা মাছ ও লক্ষাধিক টাকা আত্মসাৎ করার উদ্দেশ্যে ট্রলার মালিক রাসেদ ও মাঝি জামাল’কে ট্রলারে থাকা দা দিয়ে এলোপাতারি কোপ দিয়ে, কোপের আঘাতে জামাল নদীতে পড়ে গিয়ে আহত হয়ে ভাসতে ভাসতে তীরে উঠে । বর্তমানে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। ট্রলার মালিক রাশাদ খান’কে এখন পর্যন্ত লাশ কিংবা জীবিত পাওয়া যায়নি। এখানো নিখোঁজ রয়েছে

ট্রলার মালিকের ছোট ভাই তুহিন খানের ভাষ্যমতে গত রাত সাড়ে দশটার দিকে ট্রলারের থাকা জামালের সাথে কথা হয়। তারা বলছে ট্রলারে ডাকাত পড়ছে। পরবর্তীতে ট্রলার মালিক অন্য ট্রলারের সহযোগিতায় দূর্ঘটনায় পড়া ট্রলার উদ্ধার করে ১৬ ফেব্রুয়ারি সকাল দশটার দিকে পাথরঘাটা পৌরসভার ৬ নং ওয়ার্ডস্থ এনামুলের মালিকানাধীন বরফমিলে নিয়ে আসে এবং কথিত ঘাতক মোঃ ইব্রাহিম’কে আটক করে থানা হেফজতে নিয়ে আসা হয়।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে ঘটনা স্থলে আমি ও আমার ফোর্সসহ ঘাতককে আটক করি এবং থানা হেফাজতে নিয়ে আসি। পরবর্তীতে টলার ও মাছ জব্দ করা হয়।

তিনি আরো বলেন, ঘটনা যেহেতু কলাপাড়া থানায় এলাকায় ঘটেছে; সেহেতু পাথরঘাটা থানা মামলা নেয়া হয়নি। আসামিসহ কলাপাড়া থানায় পাঠিয়ে দেয়া হয়েছে। মালিক রাশেদ এখনো নিখোঁজ রয়েছে। বা জীবিত কোনভাবেই তাকে পাওয়া যায়নি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD